আখাউড়ায় নিখোঁজের একদিন পর খাল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
বাড়ি থেকে নিখোঁজ হবার একদিন পর খালের পানিতে ভাসমান অবস্থায় মিললো অশীতিপর বৃদ্ধ হিরু দাসের মরদেহ। সোমবার (৬ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশ ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে। হিরু দাস (৮২) আখাউড়া পৌর এলাকার খড়মপুর গ্রামের নগরবাসী দাসের পুত্র।

নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, রোববার বাড়ির কাউকে কিছু না বলে ঘর থেকে বেরিয়ে যায় হিরু দাস। দীর্ঘ সময়েও বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও হদিস পায়নি।পরে তার সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করা হয়। একদিন পর সোমবার ভোরে পৌরসভার বাগানবাড়ি ও দেবগ্রাম সংলগ্ন রেলব্রিজের নিচে পানিতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করেছে এবং পরিবারের লোকজন থানায় গিয়ে হিরু দাসের মরদেহ শনাক্ত করেন। পরিবারের লোকজন জানায়, হিরু দাসের মানসিক সমস্যা ছিলো।

আখাউড়া থানার পরিদর্শক (ওসি) রসুল আহমেদ নিজামী বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিকভাবে আমরা ধারণা করছি কোনভাবে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তবে লাশ ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।’

Post Under