এড. মাসুদ সালাউদ্দিন আইসিইউতে, মসজিদে দোয়া

এমদাদুল হক সোহাগ:
বাংলাদেশ বার কাউন্সিলের ট্রাইব্যুনাল-৫ এর সাবেক বিচারক কুমিল্লা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট আইনজীবী এডভোকেট মাসুদ সালাউদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে গুরতর অসুস্থ্য। বর্তমানে তিনি রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। তাঁর হৃদযন্ত্রে দুটি রিং পড়ানো হয়েছে।
তাঁর রোগমুক্তির জন্য আজ শুক্রবার বাদ জুমা কুমিল্লা নগরীর পশ্চিম বাগিচাগাঁও জামে মসজিদ ও ডায়াবেটিক হাসপাতাল জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও তাঁর রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সিনিয়র, জুনিয়র আইনজীবী সহ স্বজন ও শুভাকাঙ্খীরা।

এডভোকেট মাসুদ সালাউদ্দিন গত বুধবার ভোর রাতের দিকে বাগিচাগাঁওস্থ নিজ বাস ভবনে স্ট্রোক করেন। এসময় তাকে গুরতর অসুস্থ্য অবস্থায় শহরতলীর ফরটিস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে আরো উন্নত চিকিৎসার জন্য গতকাল তাকে রাজধানী গুলশানের ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হয়।
মাসুদ সালাউদ্দিনের ছোট ভাই এডভোকেট নিশাত সালাউদ্দিন জানান, তাঁর বড় ভাইয়ের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। সন্ধ্যায় আইসিইউতে থাকাকালীন সময়ে মাসুদ সালাউদ্দি তাঁর সন্তানের সাথে কথা বলেছেন বলেও জানান তিনি। এডভোকেট নিশাত সালাউদ্দিন তাঁর বড় ভাইয়ের সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, এডভোকেট মাসুদ সালাউদ্দিন ভাষা সৈনিক, বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান, সাবেক এমপি বরেণ্য আইনজীবী এডভোকেট আহম্মেদ আলীর বড় ছেলে।

Post Under