কসবায় এড. সিরাজুল হকের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানে ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি মন্ডলীর সাবেক সদস্য, বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা হত্যা মামলার প্রধান কৌসুলী, ব্রা‏হ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ সংবিধানের অন্যতম প্রণেতা এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের পিতা সিরাজুল হকের ১৮ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
গতকাল বুধবার সকালে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দোয়া অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি তাঁর বক্তৃতায় প্রয়াত বাবা-মা, ভাই-বোন ও স্ত্রীর জন্য দেশ-বাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেন, এ পৃথিবীতে আমার পরিবারের কেউ বেচেঁ নেই। আপনীরাই আমার সব। আমি যেন আপনার সেবা আর কসবা-আখাউড়ার উন্নয়ন করতে পারি। আর আমার বাবার স্বপ্নগুলি বাস্তবায়ন করতে পারি।
এ সময় উপস্থিত ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাওছার ভূইয়া, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ছিদ্দিকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, কসবা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহŸায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া, কসবা উপজেলা যুবলীগ সভাপতি এম,এ আজিজ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ আহবায়ক আফজাল হোসেন, যুগ্ম আহবায়ক কাজী মানিক ও আশরাফুল ইসলামসহ স্থানীয় লোকজন ও দলীয় নেতা-কর্মীরা। মিলাদ মাহফিলে বিশেষ দোয়া পরিচালনা করেন কসবা কেন্দ্রীয় মসজিদের খতিব হযরত মাওলানা মো. আব্দুল হান্নান।

Post Under