কুমিল্লায় পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ করলেন এমপি বাহার

স্বাস্থ্যবিধি মানতে এবং শোভাযাত্রা না করার আহবান

শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে কুমিল্লা মহানগরী ও আদর্শ সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে অনুদানের চেক বিতরণ করেন কুমিল্লা কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি সদস সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। গতকাল রবিবার কুমিল্লা নগরীর টাউনহল মিলনায়তনে ওই অনুদানের চেক বিতরণ করা হয়। আ ক ম বাহাউদ্দিন বাহার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রতি বছরই পূজা মন্ডপে অনুদানের অর্থ বিতরণ করে আসছেন।
অনুদান বিতরণ অনুষ্ঠানে এমপি বাহার বাহার বলেন, কুমিল্লায় করোনার সেকেন্ড ওয়েভের আশংকা রয়েছে।
মানুষের জটলা কিংবা শোভা যাত্রা করা যাবেনা। উৎসব যেন মহামারি করোনাভাইরাস সংক্রমণের কারণ না হয় তা সবাইকে তা মনে রাখতে হবে। মাস্ক ছাড়া কেউ মন্ডপে যেতে পারবে না। তাই এবারের শারদীয় দূর্গাপূজায় আনন্দ-ফুর্তির চেয়ে ধর্মীয় ভাবগাম্ভির্যের প্রতি গুরুত্ব দিতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজেকে সুরক্ষিত রাখতে হবে। কেউ ইভটিজিং করতে পারবে না। সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

জানা যায়, শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে কুমিল্লা-৬ নির্বাচনী এলাকার ৭৫ টি পূজামন্ডপে ১১ লক্ষ ২৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। কুমিল্লা টাউন হল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মন্দির ও মন্ডপ কর্তৃপক্ষের নিকট অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত। কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মো. আমিনুল ইসলাম টুটুল, আদর্শ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। এসময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, টাউন হলের সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন আহম্মেদ, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিব প্রসাদ রায়, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক, অচিন্ত দাস টিটু, উপজেলায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Post Under