ডা. আবদুল লতিফপুত্র ডা. সাইফ সস্ত্রীক করোনা আক্রান্ত

এমদাদুল হক সোহাগ:
কুমিল্লা বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডা. মো: আবদুল লতিফের ছোট ছেলে ডাক্তার সাইফ বিন লতিফ ও তার স্ত্রী এমবিবিএস শেষ পর্বের শিক্ষার্থী জারিন তাসনিম মোনা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
বর্তমানে তারা দুজনেই রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন।

গত ১৬ জুলাই সকালে তাদের বিএসএমএমইউতে ভর্তি করা হয়। বর্তমানে তাদের তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে, তাদের শরীর দুর্বল ও মাঝে মাঝে অক্সিজেনের সিচুরেশন কমে যাওয়ার কারনে হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে।

ডাক্তার সাইফ বিন লতিফ, মহামারি করোনা ভাইরাসকালীন সময়ে পিজি হাসপাতালের সার্জারি বিভাগের বিভিন্ন ইউনিটে রোগীদের নিরলস চিকিৎসা সেবা দিয়েছেন। তাছাড়া তিনি বিএসএমএমইউতে ইউরোলজিতে এমএস করছেন। রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে তিনি সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে পড়েন।

ডা. সাইফ বিন লতিফের বাবা প্রখ্যাত মেসিসিন বিশেষজ্ঞ চিকিৎসক ও কুমিল্লা নগরীর সান মেডিকেল সার্ভিস ও হাসপাতালের এমডি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সাবেক অধ্যাপক আবদুল লতিফ বলেন, আমার ছেলে এবং ছেলের বউ করোনায় আক্রান্ত হয়ে বিএসএমএমইউতে ভর্তি রয়েছেন। তাদের শারীরিক অবস্থা দুর্বল ও অক্সিজেন সিচুরেশন মাঝে মাঝে কমে যাওয়ার কারনে শ্বাস নিতে কষ্ট হয়। যার কারনে অক্সিজেন সার্পোর্ট দিতে হচ্ছে। তিনি সকলের কাছে তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

Post Under