দাউদকান্দি টোল প্লাজায় র‌্যাবের অভিযানে ফেনসিডিল সহ একজন গ্রেপ্তার

র‌্যাব-১১ এর সিপিসি-২ এর অভিযানে কুমিল্লার দাউদকান্দি টোল প্লাজা হতে ফেন্সিডিল পরিবহনকালে দুইশত এক বোতল ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২০ আগস্ট সন্ধ্যায় কুমিল্লা জেলার দাউদকান্দি টোল প্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ট্রাভেল ব্যাগে করে অভিনব কায়দায় ফেন্সিডিল পরিবহনকালে একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয় এবং উক্ত ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ২০১ (দুইশত এক) বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার চান্দিনা থানার বানিয়াচং গ্রামের ফজলুল হক সরকারের ছেলে মোঃ আতিকুর রহমান (২৯)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার দাউদকান্দি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

Post Under