প্রেমে বাঁধা দেয়ায় ছুরিকাঘাতে প্রমিকার ভাইকে খুন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
সাজিয়ার সাথে তুষারের প্রেম। বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হন সাজিয়ার ভাই শুভ। এ নিয়ে শুভ ও তুষারের মাঝে হয় কথা কাটাকাটি। পরিণামে উভয়ের মাঝে শত্রুতা বাড়তেই থাকে।শেষ পর্যন্ত প্রমিকের ছুরিকাঘাতে খুন হলো প্রেমিকার ভাই শুভ। ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের এই ঘটনায় ঘাতক প্রেমিক তুষারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মো. শুভ (১৯) জেলা শহরের কান্দিপাড়া মাদ্রাসাহাটির মকবুল হোসেনের পুত্র।অপরদিকে ঘটনার দায়ে গ্রেপ্তারকৃত দু’জন হলেন জেলা শহরের বণিকপাড়া মহল্লার চান্দু মিয়ার পুত্র তুষার (২০) এবং পার্শ্ববর্তী উত্তর মৌড়াইল মহল্লার সুকুমার মালাকারের পুত্র প্রান্ত মালাকার (২১)।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, শহরের কান্দিপাড়া মহল্লার শুভ’র বোন সাজিয়ার সাথে প্রেমের সম্পর্ক ছিলো বণিকপাড়ার তুষারের। বিষয়টি নিয়ে গত ৭/৮ মাস পূর্বে শুভ ও তুষারের কথা কাটাকাটি হয়েছিল। মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যে সাড়ে ছ’টার দিকে শুভ বণিকপাড়ার রাস্তা দিয়ে যাচ্ছিলো। এসময় তুষারের সাথে সাক্ষাত হলে উভয়ের মধ্যে প্রেমের বিষয়টি নিয়ে ফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তুষার এবং তার সহযোগী প্রান্ত মালাকার ছুরি দিয়ে শুভকে উপর্যুপরি আঘাত করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তুষারকে আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে। ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত সোয়া আটটায় শুভ মারা যায়। এদিকে এই ঘটনায় থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তুষার ও প্রান্ত মালাকারকে হত্যায় ব্যবহৃত একটি ছুরিসহ গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনার সাথে জড়িত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি চলছে।

Post Under