ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত বৃদ্ধার মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সন্ধ্যা রানী (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার (৫জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি জেলার নবীনগর উপজেলার শ্যামগ্রামের মৃত শচীন্দ্র সরকারের স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সন্ধ্যা রানী ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছিলেন। করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে গত শনিবার ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই নারীর নমুনা দেওয়া হয়। রাতে আসা ফলাফলে তিনি করোনা আক্রান্ত বলে জানা যায়। রোববার সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে স্বজনদের কথায় সন্ধ্যা রানীকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে সাধারণ রোগী হিসেবে ভর্তি করা হয়। এরই মধ্যে স্বাস্থ্যকর্মীরা জেনে যান যে ওই নারী করোনা ভাইরাসে আক্রান্ত। এ সময় তাঁকে হাসপাতাল কম্পাউণ্ড অভ্যন্তরের ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়ার কথা বলা হয়। এরই মধ্যে তিনি মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন জানান, ‘ওই বৃদ্ধার স্বজনরা করোনা ভাইরাসে আক্রান্তের বিয়ষটি গোপন করেছিলেন। স্বাস্থ্যকর্মীরা বিষয়টি জানার পর আইসোলেশেন সেন্টারে পাঠানোর সময় তিনি মারা যান।’

Post Under