অবশেষে করোনা মুক্ত হলেন কুসিক প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পী

এমদাদুল হক সোহাগ
অবশেষে করোনা মুক্ত হলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক জমির উদ্দিন খান জম্পী।

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৬দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার করোনা পরীক্ষায় তার রেজাল্ট নেগেটিভ আসে। করোনা নেগেটিভ আসার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্যানেল মেয়রের অসংখ্য শুভাকাঙ্খী, বন্ধু-বান্ধব সহ ওয়ার্ডবাসী সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পীর পারিবারিক সূত্রে জানা যায়, তিনি ও তার পরিবারের সদস্যরা আল্লাহর অশেষ রহমতে সুস্থ্য আছেন। তিনি মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করে করোনায় আক্রান্তকালীন সময়ে যারা প্রতিনিয়ত যোগাযোগ করে পরামর্শ, অনুপ্রেরণা, শক্তি সাহস যুগিয়েছেন এবং মসজিদে দোয়া পড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। বিশেষ করে রাজধানী বাড্ডার এ এম জেড হসপিটালের মালিক চিকিৎসক, কুমিল্লার বিশিষ্ট চিকিৎসক, সামাজিক সাংস্কৃতিক, রাজনৈতিক, সাংবাদিক, বন্ধু, স্বজন সহ ৯নং ওয়ার্ডবাসী ও নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তাছাড়া, কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মহানগর আওয়ামীলীগের সভাপতি আ ক ম বাহাদ্দিন বাহারের প্রতি অনি:শেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গত ২২ জুনের রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এর আগে শুরুতে কয়েকদিন তীব্র জ্বরে ভুগছিলেন। করোনা পজিটিভ আসার পর নগরীর পশ্চিমবাগিচাগাঁও নিজ বাসায় আইসোলেটেড হন। ২৪জুন শারীরিক অবস্থা খারাপ হতে থাকলে রাতে এ্যাম্বুল্যান্সে রাজধানী ঢাকার বাড্ডার এ এম জেড হসপিটালে ভর্তি করেনো হয়। সেখানে প্রায় সাতদিন চিকিৎসাধীন থাকার পর চিকিৎসকের পরামর্শে কুমিল্লায় নিজ বাসায় এসে আবার আইসোলেশন ও চিকিৎসাধীন ছিলেন।

এর আগে জমির উদ্দিন খান জম্পী করোনায় আক্রান্ত হওয়ার খবরে বাগিচাগাঁও এলাকা সহ নগরীতে ব্যাপক নাড়া পরে। স্থানীয় ও জাতীয় মিডিয়ার প্রচারিত হয় একাধিক প্রতিবেদন। তাঁর সুস্থ্যতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও একাধিক পোস্ট করেন শুভাকাঙ্খীরা। তাছাড়া, এলাকাবাসীর উদ্যোগে ৯নং ওয়ার্ডের প্রতিটি জামে মসজিদে শুক্রবার বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

উল্লেখ্য, জমির উদ্দিন খান জম্পী ১৯৮৪ সালে অত্যন্ত তরুণ বয়সে কুমিল্লা পৌরসভার কমিশনার নির্বাচিত হন। এরপর তিনি বাগিচাগাঁও এলাকা থেকে জনগণের ভোটে একটানা নির্বাচিত হয়ে আসছেন। ৩৬ বছর ধরে তিনি এলাকাবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তাঁর আন্তরিক ভালোবাসা ও নিষ্ঠায় মুগ্ধ হয়ে ওয়ার্ডবাসী বার বার তাদের প্রিয় ও পছন্দের মানুষ জমির উদ্দিন জম্পীকে নির্বাচিত করেছেন। তিনি বর্তমানে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র। নিজ এলাকা ছাড়াও পুরো নগরীতে জমির উদ্দিন খান জম্পীর একটি ক্লিন ইমেজ রযেছে। রাজনৈতিক অঙ্গনেও রযেছে তাঁর যতেষ্ট পদচারনা। রাজপথে লড়াই করেছেন। তুখোর বক্তা। কুমিল্লা মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক। তাছাড়া, সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্বপালন করেছেন।

Post Under