আবদুল মতিন খসরুর মৃত্যুতে সিসিএন বিশ্ববিদ্যালয়ের শোক

সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, কুমিল্লা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, এমপির মৃত্যুতে শোক প্রকাশ করেছে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবার।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও অবৈতনিক রেজিস্ট্রার মো. তারিকুল ইসলাম চৌধুরী স্বাক্ষরিত শোকবার্তায় এ শোক প্রকাশ করা হয়।

শোকবার্তায় বলা হয়, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি মহোদয়ের মৃত্যু সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্য অপূরণীয় ক্ষতি তথা রাষ্ট্র একজন সৎ, নির্ভীক ও নির্লোভ রাজনীতিবিদ, প্রাজ্ঞ আইন বিশারদ এবং অভিজ্ঞ পার্লামেন্টিরিয়ানকে হারালো। তাঁর মৃত্যুতে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থী অভিভাবকগণ গভীরভাবে শোকাহত।

উল্লেখ্য, গত ১৬ মার্চ বর্ষীয়ান এই রাজনীতিবিদ করোনা আক্রান্ত হোন। গত ১ এপ্রিল করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসলেও তাঁর ফুসফুস মারাত্মক ভাবে আক্রান্ত হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ১৪ এপ্রিল বিকাল ৪.৪৪ মিনিটে তিনি ইন্তেকাল করেন।

Post Under