ঐক্যবদ্ধ থাকলে ষড়যন্ত্র ব্যর্থ হয়- আইনমন্ত্রী আনিসুল হক

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আমাদের সাফল্যকে ব্যর্থ করার জন্য কিছু কুচক্রিমহল ষড়যন্ত্র করছে। কাজেই আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, ঐক্যবদ্ধ থাকলে ষড়যন্ত্রকারীরা ব্যর্থ হবে। আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগদান করে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন।
আইনমন্ত্রী স্থানীয় যুবলীগের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু উপলব্ধি করেছিলেন দেশের যুবকদের যদি এক আদর্শের এবং এক জায়গায় এনে ঐক্যবদ্ধ না করা যায় তাহলে দেশের অগ্রগতি ব্যহত হবে। সেইজন্য তিনি তার অত্যন্ত আদরের ভাগ্নে শেখ ফজলুল হক মনিকে দায়িত্ব দিয়েছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করার জন্য। প্রতিষ্ঠার পর আওয়ামী যুবলীগ এক পতাকার তলে মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে নিয়ে গিয়েছে।
আইনমন্ত্রী বলেন, আপনারা সকলেই জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী, আপনারা বঙ্গবন্ধুর আদর্শের সন্তান। সেইজন্য বঙ্গবন্ধুর আদর্শ থেকে যেন কেউ কোনদিন বিচ্যুত না করতে পারে সেজন্য সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা করার জন্য আপনাদের অবদান রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে অবশ্যই যুবকদের ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আপনারা শেখ হাসিনার ডাকে প্রস্তুত থাকবেন এবং সর্বদা বাংলাদেশের উন্নয়নের জন্য কাজ করে যাবেন।
কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০টায় কসবা উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. রাশেদুল কাওসার ভূইয়া, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, কসবা পৌরসভার নব নির্বাচিত মেয়র এম জি হাক্কানী, কসবা উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মোশাররফ হোসেন ইকবাল, কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূইয়া প্রমুখ।
কসবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে যুবলীগের বিভিন্ন ইউনিট কমিটির নেতা-কর্মী, আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, ৭৫ এর ১৫ আগস্ট সপরিবারে নিহত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাগফেরাত ও দেশবাসীর সুখ-শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কসবা উপজেলা কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আবদুল হান্নান। পরে কেক কেটে যুবলীগের নেতা-কর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

 

Post Under