কসবায় কোরবানির মাংস দিয়ে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ফুফুর বাড়িতে কোরবানির মাংশ দিয়ে ফেরার পথে সিএনজি চালিত অটারিকশাকে সাইট দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মো. ফয়সাল আহমেদ (১৭) নামে এক তরুণ নিহত হয়েছেন। নিহত মো. ফয়সাল আহমেদ উপজেলার বিনাউটি ইউনিয়নের চবকচন্দ্রপুর গ্রামের সৌদি প্রবাসী মো. ফরিদ মিয়ার পুত্র। সে তিন ভাই দুই বোনের মাঝে সবার বড় ছিল। প্রিয় সন্তানকে হারিয়ে তার মা বারবার মূর্ছা যাচ্ছেন। ভাল ছেলে হিসেবে পরিচিত ফয়সালের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার (১৭ জুন) সন্ধ্যায় উপজেলার কসবা-আখাড়া সড়কের গোপীনাথপুর সেকান্দারপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল কোরবানির গরুর মাংশ নিয়ে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে আখাউড়া উপজেলার মনিয়ন্দে তার ফুফুর বাড়িতে যান। সেখান থেকে একই উপজেলার টান মান্দাইল গ্রামে কোরবানীর মাংশ দিতে খালার বাড়িতে যায়। সেখানে খাওয়া দাওয়া সেরে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় গোপীনাথপুর সেকান্দারপাড়া নামক স্থানে একটি সিএনজি চালিত অটোরিকশাকে সাইট দিয়ে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুটিতে আঘাত করে খাদে পড়ে যায়। লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কসবা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় রেফার করে। কুমিল্লা হাসপাতালে নেওয়ার পথে রাত পৌনে আটটার দিকে তার মৃত্যু হয়।

আজ মঙ্গলবার সকাল ১০টায় তার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান চকচন্দ্রপুর দাখিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। উল্লেখ্য এবছর সে এই মাদ্রাসা থেকে দাখিল পাশ করে। জানা যায় তার বিদেশে যাওয়ার কথা চলছিল।

কসবার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাজু আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে পুলিশের নিকট কেউ অভিযোগ করেনি।

Post Under