কসবায় আইসোলেশনে থাকা গৃহবধূকে জানালা ভেঙে ধর্ষণ চেষ্টা : দুইজন গ্রেপ্তার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা গোপীনাথপুরে জ্বর নিয়ে আলাদা ঘরে আইসোলেশনে থাকা প্রবাসীর স্ত্রীর ঘরের জানালা ভেঙ্গে ঘুরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে বিবস্ত্র করে ধর্ষণ চেষ্টার ঘটনায় কসবা থানা পুলিশ মজনু মিয়া (৪০) এবং মিজান মিয়াকে (৩০) গ্রেপ্তার করে।

বুধবার (১৫ জুলাই) সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের একটি গোপন আস্তানা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা ওই গ্রামেরই বাসিন্দা। তাদের বিরুদ্ধে ওই গৃহবধূ বাদী হয়ে করেছেন মামলা।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ওই প্রবাসীর স্ত্রীর (২০) পিত্রালয় গোপীনাথপুর গ্রামে। গত ক’দিন ধরে জ্বরে আক্রান্ত হওয়ায় পরিবারের সদস্যদের থেকে আলাদা অন্য ঘরে রাত্রি যাপন করছিলেন।

গত ৯ জুলাই রাতে মজনু মিয়া ও মিজান মিয়া রাতের আঁধারে ঘরের জানালা ভেঙে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে ওই গৃহবধূর কাপড় ছিড়ে বিবস্ত্র করে গলায় চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তার আর্ত চিৎকারে বাড়ির অন্য লোকজন এগিয়ে এলে বখাটেরা দৌড়ে পালায়। পরদিন শুক্রবার গৃহবধূ বাদী হয়ে মজনু মিয়া ও মিজান মিয়াকে আসামী করে একটি ধর্ষণ চেষ্টার অভিযোগ দাখিল করেন। মঙ্গলবার রাতে মামলাটি রেকর্ডভূক্ত করে রাতেই গোপীনাথপুর এলাকার একটি গোপন আস্তানা থেকে তাদের দু’জনকে গ্রেপ্তার করে কসবা থানা পুলিশ।

কসবা থানার
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ওই গৃহবধূর অভিযোগ মতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রজুকৃত মামলার প্রেক্ষিতে মজনু ও মিজানকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওরা দু’জন এমনিতেও অনেকটাই উশৃঙ্খল প্রকৃতির।

Post Under