কসবায় দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবায় আজ (০৬ ফেব্রুয়ারি) দুপুরে দৈনিক যুগান্তর পত্রিকার ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা, দোয়া ও কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।
আলোচনা সভায় কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম। কসবা প্রেসক্লাব সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলো পত্রিকার কসবা প্রতিনিধি মো. সোহরাব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কসবা টি. আলী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম আজাদ, কসবা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. তসলিম মিয়া, কসবা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সোলেমান খান, সাবেক সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা, সাবেক সাধারণ সম্পাদক শেখ মো. কামাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আবুল খায়ের স্বপন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন দৈনিক যুগান্তর পত্রিকার কসবা উপজেলা প্রতিনিধি বোরহান মো. ইনয়ামুল ইসলাম।

এসময় কসবা টি আলী ডিগ্রী কলেজের প্রভাষক মো. আলমগীর ওসমান ভ‚ইয়া, কসবা প্রেসক্লাব অর্থ সম্পাদক অলিউল্লাহ সরকার অতুল, সাংবাদিক নাজমুল হক সজল, সাইদুর রহমান খান, মো. শাখাওয়াৎ হোসাইন, মো. রুবেল আহমেদ, ভজন সংকর আচার্য্য, সাইদুল ইসলাম, মো. আলমগীর হোসেন, অবসরপ্রাপ্ত ব্যাংকার আলী আজ্জমসহ মুক্তিযোদ্ধা, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা গ্রæপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলাম বাবুল এর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মো. ছফিউল্লাহ।

পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এসময় মিষ্টি ও কেক এর মাধ্যমে অনুষ্ঠানে আগত অতিথিদের আপ্যায়ন করা হয়।

Post Under