কসবায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ২ টি পরিবার

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন কসবা পৌর এলাকার শাহপুর গ্রামের ভূমিহীন ও গৃহহীন ২টি পরিবার। ভূমিহীন ও গৃহহীন মনির মিয়া ও সাক্কু মিয়ার পরিবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে খুবই আনন্দিত। তাদের নিজস্ব কোন জমি ও গৃহ ছিল না। তারা এই উপহার পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মঙ্গলবার (২৬ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ের আওতায় জমির দলিল ও গৃহের চাবি হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন। কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত গৃহহীনদের মাঝে জমির দলিল ও গৃহের চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানী, কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকি, সহকারী কমিশনার (ভূমি) সঞ্জীব সরকার, কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া, খাড়েরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহাম্মদ খান, বায়েক ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন, গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান ভূইয়া, বিনাউটি ইউপি চেয়ারম্যান বেদন খান, বাদৈর ইউপি চেয়ারম্যান শিপন আহমেদ ভূইয়া, মেহারী ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মোর্শেদ, কাইমপুর ইউপি চেয়ারম্যন ইকতিয়ার আলম রনি প্রমুখ।
কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম জানান, কসবা উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ে ৪ শত ২৪ টি গৃহ নির্মাণ কাজ চলমান রয়েছে। তন্মধ্যে মঙ্গলবার (২৬ এপ্রিল) ২টি পরিবারের মধ্যে আনুষ্ঠানিকভাবে জমির দলিল ও গৃহের চাবি বুঝিয়ে দেওয়া হয়।

Post Under