কসবায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সোমবার (০৮ আগস্ট) সকাল ১০টায় কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. রাশেদুৃল কাওসার ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানী, কসবা উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরুপ পাল, সহকারী কমিশনার ভূমি সনজীব সরকার, কসবা উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাফর আহাম্মদ, কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন প্রমুখ। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সুধিজন উপস্থিত ছিলেন।

উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তার কার্য্যালয়ের উদ্যোগে অনুষ্ঠানে উপজেলার ১০ জন মহিলা উদ্যোক্তাদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

আলোচনা শেষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ও মুজিব পরিবারের সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কসবা উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মো. আবদুল হান্নান।

 

 

 

 

Post Under