কসবায় বিয়ের অনুষ্ঠানে টক দই দেয়াকে কেন্দ্র করে বরযাত্রীদের হামলায় কনের পিতা নিহত

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের গণকমুড়া গ্রামে বিয়ের অনুষ্ঠানে টক দই দেয়াকে কেন্দ্র করে বরযাত্রীদের হামলায় কনের বাবা ইকবাল হোসেন (৫০) নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা বেগম বাদী হয়ে কসবা থানায় হত্যা মামলায় দায়ের করেন। কসবা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
জানাযায়, একই ইউনিয়নের বিষ্ণাউড়ী গ্রামের দুলাল মিয়ার পুত্র পারভেজ মিয়ার সাথে গণকমুড়া গ্রামের ইকবাল হোসেনের কন্যা কারিমা আক্তারের সাথে গত ৫ অষ্টোবর বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে বরযাত্রীদের টক দই দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কনের বাবা বরযাত্রীদের কাছে ক্ষমা চেয়ে বিষয়টি মিমাংসা করেন। এ ঘটনার জের ধরে গত বুধবার (৬ অষ্টোবর) রাতে বর পক্ষের লোকজন কনের বাড়িতে গিয়ে কনের পিতা ইকবাল হোসেনকে মারধর করে। এতে ইকবাল হোসেন গুরুতর আহত হয়। পরে লোকজন আহত অবস্থায় ইকবাল হোসেনকে উদ্ধার করে কসবা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কসবা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া গতকাল বৃহস্পতিবার জানান, নিহতের লাশ সকালে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ময়না তদন্তের রির্পোট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না বলে তিনি জানান।

Post Under