কসবায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা : দুইজন আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
পাওনা টাকা চাওয়ায় ডেকোরেটর ব্যবসায়ী কবির হোসেন ওরফে ছোটনকে (৫০) করা হয়েছে পিটিয়ে হত্যা। এই ঘটনার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানা পুলিশ একই এলাকার অটোরিকশা চালক সেলিম মিয়া এবং তার স্ত্রী পারভীন বেগমকে আটক করেছে।

শুক্রবার (১১সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের চারুয়া গ্রামে ঘটে নারকীয় এই ঘটনা। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানোসহ ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করেছে। নিহত কবির ওই এলাকার মৃত সাহেদ আলীর পুত্র।

নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ডেকোরেটর ব্যবসায়ী কবির অটোরিকশা চালক সেলিমেরর কাছে টাকা পেতেন। শুক্রবার সকালে কবির তার পাওনা টাকা চাইতে সেলিমের বাড়িতে যান। এ সময় টাকা নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সেলিম, তার স্ত্রী পারভীনসহ আরো কয়েকজন মিলে কবিরকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে কসবা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী কবিরকে পিটিয়ে হত্যার দায়ে সেলিম মিয়া ও তার স্ত্রী পারভীন বেগমকে আটক করেন। অপরদিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে জেলা সদর হাসপাতাল মর্গে।

কসবা থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার দায়ে সেলিম মিয়া এবং তার স্ত্রী পারভীন বেগমকে আটক করা হয়েছে।’

Post Under