কসবায় শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

কসবা (ব্রা‏‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় নানা কর্মসূচীর মাধ্যমে শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, আলোচনা সভা,পুরস্কার বিতরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠান।
মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. রাশেদুল কাওসার ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানী, কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরূপ পাল, উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাফর আহাম্মদ, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, কসবা তফজ্জল আলী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ. কে. আজাদ, কসবা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ তছলিম মিয়া, স্থানীয় অপরাধপত্র পত্রিকার সম্পাদক খ. ম. হারুনুর রশিদ ঢালি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোক্তা মো. শহীদুল্লাহ। এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, ছাত্র-শিক্ষক-অভিভাবক, সাংবাদিক ও এলাকার সুধিজন উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে শেখ রাসেল দিবস উপলক্ষে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান এবং রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

Post Under