কসবায় হাসপাতালে ছাত্রলীগ নেতার ৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় করোনা রোগীর চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আজ বুধবার দুপুরে ৫টি অক্সিজেন সিলিন্ডার আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেছেন। কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী মানিক এর ব্যক্তিগত উদ্যোগে এ অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে। অক্সিজেন সিলিন্ডার গ্রহন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরুপ পাল।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভূইয়া, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী, রুহুল আমিন ভূইয়া, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক কাজী মানিক প্রমুখ।
কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভূইয়া বলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী মানিক ব্যক্তিগত ভাবে ৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন। এর আগে করোনা রোগীদের চিকিৎসার জন্য উত্তরা মোটরস ১০টি সিলিন্ডার অক্সিজেন পাঠিয়েছেন। এ গুলি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্টাল অক্সিজেন স্থাপনের কাজ প্রায় শেষ পর্যায়ে। শ্রীঘই তা উদ্বোধন করা হবে।

Post Under