কসবায় ৪৩ কেজি গাঁজাসহ ৭ মাদক পাচারকারী গ্রেফতার

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গত শনিবার (২৭ আগস্ট) গভীর রাতে উপজেলার বায়েক ও কায়েমপুর ইউনিয়নে ব্রাহ্মণবাড়িয়া জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাক্সফোর্সের মাধ্যমে অভিযান চালিয়ে ৪৩ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেন। এসময় মাদক পাচারকারী ৭ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পুলিশ, বিজিবি ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমন্বয়ে গঠিত টাস্কফোর্সের নেতৃত্ব দেন কসবা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ উল আলম।
টাস্কফোর্সের অভিযানকালে গ্রেফতারকৃতরা হলেন কসবা উপজেলার বায়েক ইউনিয়নের রঘুরামপুর গ্রামের মৃত নায়েব আলীর পুত্র আবুল কালাম (৫০), একই গ্রামের মৃত মিন্টু মিয়ার পুত্র লিটন মিয়া (৩৪), মৃত মুর্তুজ আলীর পুত্র হারিছ মিয়া (৩৪) এবং বজলু মিয়ার পুত্র মো. হানিফ মিয়া (৪৫)। বায়েক ইউনিয়নের বালিয়াহুরা গ্রামের মৃত নুর ইসলাম এর পুত্র মো. বাছির মিয়া (২২), বায়েক গ্রামের খোর্শেদ ভ‚ইয়ার পুত্র মো. হালিম ভ‚ইয়া (৩৫) এবং কায়েমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের রাজু আহমেদ এর পুত্র রাজু মিয়া (২২)।
ব্রাাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহকারী পরিচালক মু. মিজানুর রহমান জানান, সীমান্তের মাদক চোরাকারবারী গডফাদারদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। অচিরেই তাদেরকে গ্রেফতার করা হবে।

Post Under