কসবা উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

আহ্বায়ক মাসুদুল হক, মহসিন আলম, সদস্য সচিব শিপন, রাকিব

শেখ মো. কামাল উদ্দিন
ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলা ও পৌর জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে উপজেলা কমিটির আহ্বায়ক মাসুদুল হক ভূইয়া এবং সদস্য সচিব জিয়াউল হুদা শিপন এবং পৌর কমিটির আহ্বায়ক মো. মহসিন আলম এবং সদস্য সচিব মো. রাকিব। সোমবার তথ্য বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে গত রোববার সন্ধায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির কার্যালয়ে কেন্দ্রীয় যুবদলের এক সভা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভা পরিচালনা করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। ওই সভায় বাংলাদেশের বিভিন্ন এলাকার সাতটি পুরাতন কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। সেই সাথে ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলা পুরাতন কমিটি বিলুপ্ত করে মাসুদুল হক ভূইয়াকে আহ্বায়ক এবং জিয়াউল হুদা শিপনকে সদস্য সচিব করেন। একই সাথে কসবা পৌর যুবদলের পুরাতন কমিটি বিলুপ্ত করে মো. মহসিন আলমকে আহ্বায়ক এবং মো. রাকিবকে সদস্য সচিব করা হয়েছে।
এদিকে ব্রা‏হ্মণবাড়িয়ার জেলা যুবদলের সভাপতি মো. শামিম মোল্লা ও সাধারণ সম্পাদক মো. ইয়াছিনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে মাসুদুল হক ভূইয়াকে আহ্বায়ক এবং জিয়াউল হুদা শিপনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। একই সাথে ওই কমিটি কসবা পৌর যুবদলের পুরাতন কমিটি বিলুপ্ত করে মো. মহসিন আলমকে আহ্বায়ক এবং মো. রাকিবকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

Post Under