কসবা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

মোহাম্মদ শাখাওয়াৎ হোসাইন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ শুক্রবার সকালে করোনা প্রতিরোধক বুথ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ও স্থানীয় সাংসদ আনিসুল হকের নির্দেশনায় এবং ব্রা‏হ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শোভনের সৌজন্যে এ বুথ নির্মাণ করা হয়েছে।

কসবা উপজেলা সুপার মার্কেটের সামনে উপজেলা ছাত্রলীগের দলীয় কার্যালয়ের পাশে এ বুথটি স্থাপন করা হয়েছে। বুথটি খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। বুথটিতে প্রত্যেক দিন পাঁচশত মাস্ক দেওয়া থাকবে। সাথে থাকবে হ্যান্ড স্যানিটাইজার। বুথটি দলীয় লোকজন, বাজারের ক্রেতা-বিক্রেতাসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন ব্যবহার করবেন। বুথ থেকে যারযার প্রয়োজনমত একটি করে মাস্ক তুলে নিতে পারবেন, ব্যবহার করতে পারবেন হ্যান্ড স্যানিটাইজার।

বুথটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেছেন কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন। এ সময় কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. আশরাফুল ইসলাম, কসবা পৌরসভা ছাত্রলীগের সভাপতি মো. সৈকত হোসেন, কসবা টি.আলী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সফিউর রহমান সাগরসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Post Under