কুমিল্লায় ঈদ করতে আসা প্রবাসীদের সংবর্ধনা দিলেন এমপি বাহার

এমদাদুল হক সোহাগ:
পরিবার-পরিজন নিয়ে পবিত্র ঈদ-উল আযহা উদযাপন করতে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে বাড়ি আসা প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। বুধবার কুমিল্লা ক্লাবে কুমিল্লা আদর্শ সদর উপজেলা, সিটি কর্পোরেশন এলাকার প্রবাসীদের সম্মানে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এমপি বাহারের নিমন্ত্রণে প্রতিকূল আবহাওয়া ও প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে দুপুর থেকেই প্রবাসীরা আসতে থাকেন কুমিল্লা ক্লাব প্রাঙ্গণে। প্রায় দেড় হাজার প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

উপস্থিত প্রবাসীদের উদ্যেশে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার সকলকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন। এমপি বাহার বলেন, আপনারা প্রবাসীরা বাংলাদেশের অর্থনীতির প্রধান চালিকা শক্তি, আপনাদের অক্লান্ত প্ররিশ্রমের ফলেই বাংলাদেশ আজ ভালো আছে। এমপি বাহার বলেন, বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উচু করে দাড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার প্রবাসীদের জন্য অনেক উদ্যোগ নিয়েছে। আজ রেমিটেন্সের সাথে সরকার প্রণোদনা দিচ্ছে। তিনি বলেন আগামি জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।
এমপি বাহার আরো বলেন, আমি কুমিল্লা নামে বিভাগ চাই আপনারা প্রবাসীরাও দাবি তুলতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, ডায়াবেটিক এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট নারী নেত্রী মেহেরুন্নেছ বাহার, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল, মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদী, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, এমপি বাহার কণ্যা আয়মান বাহার সোনালী সহ কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Post Under