কুমিল্লার উন্নয়নের গল্প তৈরি করতে চাই- ড. তাহসিন বাহার

  • এমদাদুল হক সোহাগ

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনে বাস প্রতীকের প্রার্থী ডা. তাহসিন বাহার সূচনা বলেছেন, এতদিন মানুষ রাজশাহী, সিলেটের উন্নয়নের গল্প বলেছে। আপনারা আমাকে ভোট দিলে কুমিল্লা সিটি কর্পোরেশনকে দেশের এক নম্বর সিটি কর্পোরেশনে রুপান্তর করা হবে। কুমিল্লা সিটি কর্পোরেশনের উন্নয়ন নিয়ে নতুন নতুন গল্প তৈরি হবে দেশবাসীর মাঝে। বুধবার রাতে কুমিল্লা মহানগরীর নয় নম্বর ওয়ার্ডের বাগিচাগাঁও এলাকার জেলা পরিষদ সুপার মার্কেটের সামনে আয়োজিত ওঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। তিনি কুমিল্লাকে এগিয়ে নিতে আপনারা বাস প্রতীকে ভোট দিবেন। আপনারা আমাকে সুযোগ দিলে  আপনাদের সেবায় যথাযথ ভাবে কাজ করবো। সততা ও নিষ্ঠার সাথে কাজ করবো। নারী উন্নয়নে ভূমিকা বিশেষ কর্মসূচি নেয়া হবে।

তিনি আরো বলেন, করোনা মহামারির সময় আমি আপনাদের পাশে খাবার আর সিলিন্ডার দিয়ে সেবা করেছি। কুমিল্লার অসহায় মানুষের পাশে আমার সংগঠন জাগ্রত মানবিকতার কর্মীরা দাড়িয়েছিল। কুমিল্লার অসহায় মা বোন সহ আট থেকে নয় হাজার মানুষকে বিনামূল্যে রক্ত দিয়ে সেবা দিয়েছে। আজকেও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে জাগ্রত মানবিকতার কর্মীরা রক্ত দিয়েছে।

উঠান বৈঠকে আরে বক্তব্য রাখেন ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জমির উদ্দিন খান জম্পী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবদুল জলিল, সহ সভাপতি আতাউর রহমান মানিক, উপদেষ্টা আবদুল ওয়াদুদ,  সেক্রেটারি শফিউল আজম স্বপন প্রমুখ। উপস্থিত ছিলেন এডভোকেট হোসেয়ারা বকুল সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের  নেতাকর্মীরা।

Post Under