কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-টুয়েন্টির ঐতিহাসিক জমকালো উদ্বোধন

জমকালো ও ঐতিহাসিক আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লায় উদ্বোধন হলো কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসর। শনিবার বিকালে নগরীর টাউনহল মাঠে কুমিল্লা সদর আসনের এমপি ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার টুর্নামেন্টের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রওশন আরা মান্নান এমপি, কুমিল্লার সিটি মেয়র মো. মনিরুল হক সাক্কু, জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় আকরাম খান, স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা। সভাপতিত্ব করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি।

১০ জানুয়ারি কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বল গড়াবে। এই আসরের আকর্ষণ চ্যাম্পিয়ন দল পাবে এক্সিও প্রাইভেট কার এবং রানার্স আপের জন্য থাকবে পাঁচ লক্ষ টাকার প্রাইজমানি।

অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন স্থানীয় সরকার কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক শওকত ওসমান, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) আবদুর রহীম, সদর সার্কেল সোহান সরকার, র‌্যাব ১১ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ নাজমুল আহসান ফারুক রোমেনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লার তরুণ প্রজন্মের ঢল নামে। সন্ধ্যা থেকে রাত টাউনহল ও কান্দিরপাড় এলাকায় তিল ধারনের ঠাই ছিলনা। সবচেয়ে বেশি আকর্ষণীয় ছিল অভিনেতা জিয়াউল হক পলাশ (কাবিলার স্টেজ পার্ফমেন্স। পরবর্তীতে এ্যাসেজ, মিনারের গিটারের তালে তালে পুরো নগরী ছিল উৎসবের আনন্দে। আতশবাজি ও লাইটিং ছিল দৃষ্টিনন্দন।

Post Under