কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস ২০২১। বিজয় দিবসের কর্মসূচির শুরুতে ভোরে কুমিল্লা টাউন হল মাঠে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে বিজয় দিবসের সূচনা করা হয়।
সকাল সাড়ে ৬ টায় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল ইসলাম, পুলিশ সুপার ফারুক আহমেদ, মুক্তিযোদ্ধা সংগঠনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।
পরে নগরীর সিটি পার্কে বঙ্গবন্ধু ম্যুরাল, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ মুক্তিযোদ্ধে শহীদ জেলা প্রশাসক এ কে এম সামছুল হক, ও পুলিশ সুপার কার্যালয়ের সামনে শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিনের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করা হয়।

দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে- সকাল ৮টায় ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুচকাওয়াজ ও মনলোভা শরীর চর্চা প্রদর্শনী হয়। দুপুরে জেলা প্রশাসক বাসভবনে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। বিকেলে বিজয় র‌্যালি, শপথ অনুষ্ঠান, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Post Under