কুমিল্লা হার্ট কেয়ার ফাউন্ডেশনের বিশ্ব স্বীকৃতি

এমদাদুল হক সোহাগ:
হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা, বাংলাদেশ এবার বিশ্ব স্বীকৃতি লাভ করেছে। বিশ্ব হার্ট ফেডারেশন থেকে মোস্ট ইনসপায়ারিং হার্ট ডে ক্যাম্পেইন ক্যাটাগড়িতে কুমিল্লা হার্ট কেয়ার ফাউন্ডেশন দ্যা ওয়ার্ল্ড হার্ট এ্যাওয়ার্ডস ২০২৩ জয়ী হয়েছে।

হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লার প্রতিষ্ঠাতা সভাপতি কুমিল্লার বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ এবং সহ-সভাপতি ডা. মল্লিকা বিশ্বাস গত ২০ মে সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত বিশ্ব হার্ট ফেডারেশনের প্রেসিডেন্ট ড্যানিয়েল পেনেইরো এর হাত থেকে সম্মাননা ক্রস্টে গ্রহণ করেন।
আন্তর্জাতিক এই সম্মননা লাভ করায় মঙ্গলবার দুপুরে কুমিল্লা বাগিচাগাঁও এলাকার রোটারী ক্লাবের পিডিজি আজিজুল হক মিলনায়তনে আনন্দ উদযাপন এবং মিট দ্যা প্রেসের আয়োজন করেন সংগঠনটি। অনুষ্ঠানে কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, রোটরিয়ান, সামাজিক সাংস্কৃতিক, সুশীল ও পেশাজীবী নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

হার্ট কেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. গোলাম শাহজাহানের সঞ্চালনায় অনুভূতি ব্যক্ত করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর জামাল নাসের, এডভোকেট রোটারিয়ান পিপি গোলাম ফারুক, রোটারিয়ান পিপি কবির হোসেন ভূইয়া, জেলা সমাজ সেবা কর্মকর্তা জেড এম মিজানুর রহমান, সাংবাদিক আবুল হাসানাত বাবুল, প্রেস ক্লাবের সভাপতি মো. লুৎফুর রহমান, সাংবাদিক সাদিক হোসেন মামুন, সাংবাদিক শাহজাদা এমরান, সাংবাদিক খালেদ সাইফুল্লাহ, সাংবাদিক আবু মুসা, সাংবাদিক জহির শান্ত প্রমুখ।

বক্তারা বলেন, হার্ট কেয়ার ফাউন্ডেশনের এই অর্জন পুরো কুমিল্লার। কুমিল্লাবাসীর মুখ উজ্জ্বল হয়েছে। কুমিল্লাকে বিশ্ব দরবারে আবারো পরিচয় করিয়ে দেয়া হয়েছে। সেজন্য হার্ট কেয়ার ফাউন্ডেশনের সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানানো হয়।
তাছাড়া হার্ট কেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষকে ইনার হুইল ক্লাব, কুমিল্লা খাদি ঘর, কুমিল্লা সাংস্কৃতিক জোট, প্রতিবিম্ব থিয়েটার, অধুনা থিয়েটার, বি-মিডিয়া, নোভিস্তা ফার্মা. ওয়াইডব্লিওসিএ সহ বিভিন্ন ব্যক্তি, সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানানো হয়।

Post Under