গোল উৎসব করেছে বসুন্ধরা কিংস, ১৪ গোলে হারিয়েছে ফকিরাপুলকে

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা

স্বাধীনতা কাপে নিজেদের প্রথম ম্যাচেই গোল উৎসব করেছে বসুন্ধরা কিংস। প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলায় মাতেন ডরিয়েল্টন-রোবিনহোরা। একাই ছয় গোল করেছেন এ মৌসুমে দলে যোগ দেওয়া ডরিয়েল্টন গোমেজ। হ্যাটট্রিক করেছেন রবসন রোবিনহো।
কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে সোমবার ( ১৪ নভেম্বর) ‘বি’ গ্রুপের ম্যাচে ফকিরাপুল ইয়ংমেন্সকে ১৪-০ গোলে বিধ্বস্ত করেছে বসুন্ধরা কিংস। দেশের ফুটবলে নাম লেখানোর পর এটিই কিংসের সবচেয়ে বড় জয়।
চ্যাম্পিয়নশিপ লিগের দল ফকিরেরপুল কোনো রকম প্রতিরোধই গড়তে পারেনি। রোবিনহোদের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে তাদের রক্ষণভাগ। প্রথমার্ধে সাত গোলের পর দ্বিতীয়ার্ধে আরো সাত গোল করে অস্কার ব্রুজোনের দল। দাড়াতেই পারেনি বসুন্ধরা কিংসের সাথে ফকিরাপুল ইয়ংমেন্স। খেলোয়াড়দের সাথে গোল উৎসবে মেতে উঠে বসুন্ধরার জার্সি গায়ে কয়েক হাজার দর্শক। ঢোল বাধ্য বাজিয়ে উৎসাহ দিতে থাকেন খেলোয়াড়দের।
ষষ্ঠ মিনিটেই আবারো এগিয়ে যায় বসুন্ধরা কিংস। বাম প্রান্ত থেকে রিমনের নিচু করে নেওয়া ক্রস ফকিরেরপুলের এক ডিফেন্ডার ঠিকঠাক ক্লিয়ার করতে না পারায় বক্সের ভেতরেই বল পেয়ে লক্ষ্যভেদ করেন বিপলু আহমেদ। চার মিনিট বাদেই ব্যবধান দ্বিগুণ করেন তারিক কাজী। রবসন রোবিনহোর কাটব্যাক পেয়ে বক্সের বেশ খানিকটা বাইরে থেকে দূরপাল্লার শটে গোলকিপারকে পরাস্ত করেন এই ডিফেন্ডার।
২৭ মিনিটে গোলের দেখা পান দলে নতুন আসা ডরিয়েল্টন গোমেজও। সতীর্থের পাস পেয়ে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে কাটিয়ে দূরের পোস্টে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এরপর ৪৪, ৪৮, ৮৪, ৮৫ ও ৯০ মিনিটে আরো পাঁচবার লক্ষ্যভেদ করেন তিনি। ৬১ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন রবসন রোবিনহো। এ ছাড়া বদলি নেমে বাকি দুই গোল করেন ইয়াসিন আরাফাত ও মাশুক মিয়া জনি।

দেলোয়ার হোসেন জাকির
০১৮১৯৯৬৫৬৮৩

Post Under