মেয়র পদে ছাত্রলীগের একক সমর্থন পেলেন আখাউড়ার বর্তমান মেয়র কাজল

শফিউল সজীব

আসন্ন আখাউড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ ও এর অন্তর্গত সকল ইউনিটের ঐক্যবদ্ধ সিদ্ধান্তে বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলকে ছাত্রলীগ সমর্থিত একক প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে।

আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য আখাউড়া পৌরসভা নির্বাচন ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কমিটি গঠন বিষয়ক এক বিশেষ সভা আজ বিকেলে ৩ ঘটিকায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের দলিয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
অাখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দীন বেগ শাপলুর সভাপতিত্বে, দুপুর ২ ঘটিকার পর থেকেই ছাত্রলীগের বিভিন্ন ইউনিট যথা পৌর, কলেজ, জংশন, মনিয়ন্দ, ধরখার, মোগড়া, আখাউড়া উত্তর ও দক্ষীন ইউনিয়নের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে ভিড় করতে শুরু করেন।

আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়নের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মো: মনির খান, সাধারণ সম্পাদক আবু কাউসার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আশিকুর রহমান নাইম, সহ-সভাপতি যুবরাজ শাহ রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তজীবুর রহমান, সুস্ময় খান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মাহী প্রমূখ।
বক্তাদের সকলেই বর্তমান উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখার লক্ষে কর্মী ও জনবান্ধব নেতা হিসেবে পরিচিত, সর্বমহল কতৃক গ্রহনযোগ্য ব্যাক্তি বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল কে আগামী নির্বাচনে পুনরায় মেয়র হিসেবে পাওয়ার আকাঙ্খা ব্যাক্ত করেন।

ছাত্রলীগ সভাপতি শাপলু বলেন, তিতাস পাড়ের সমৃদ্ধ জনপদ হিসেবে পরিচিত আখাউড়া অতিতে ছিলো তৃতিয় শ্রেনীর একটি পৌরসভা। মেয়র মহোদয়ের বিচক্ষন নেতৃত্ব ও দক্ষতার কারনে এটি আজ প্রথম শ্রেনীর একটি পৌরসভা হিসেবে উন্নিত হয়েছে। শহরের যানজট নিরসন, বিশুদ্ধ পানি সরবরাহ করার জন্য তিনি গ্রহন করেছেন কিছু যুগান্তকারী পদক্ষেপ যার মাধ্যমে খুব শীগ্রই পুরোপুরি বদলে যাবে চিরচেনা অাখাউড়ার চিত্র। তাই পৌর পিতা হিসেবে আগামীতেও তাকজিল খলিফা কাজলের কোন বিকল্প নেই।

মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, মেয়র পদে এবার আমার প্রাণের সংগঠন ছাত্রলীগ কতৃক সমর্থনে আমি সত্যিই আনন্দিত, এই সমর্থন নিশ্চিতভাবে আমাকে অনুপ্রাণিত করবে।

Post Under