ছায়াবিতান হাউজিং সোসাইটির পক্ষ থেকে সদর উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান কে শুভেচ্ছা

গতকাল মংগলবার কুমিল্লা শহরতলীর ছায়াবিতান হাউজিং সোসাইটির পক্ষ থেকে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এড. মো: আমিনুল ইসলাম টুটুল ও মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বেগম বকুলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এই সময় উপস্থিত ছিলেন ছায়াবিতান সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম, সহসভাপতি ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ফারুক সরকার, কুমিল্লা ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শিহাব উদ্দিন আহমেদ বাবু, সোসাইটির সম্পাদক এএম মামুনুর রশিদ অপু, সদস্য মো: সফিকুর রহমান প্রমুখ।
সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন- ছায়াবিতান হাউজিং সোসাইটির সার্বিক উন্নয়নে কুমিল্লা -৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আকম বাহাউদ্দীন বাহার মহোদয়ের দিকনির্দেশনায় সহযোগিতার জন্য তৃতীয় বার নির্বাচিত আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়কে সোসাইটির পক্ষ থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয় এবং ভবিষ্যতেও সোসাইটির সার্বিক উন্নয়নে সহযোগিতা কামনা করা হয়।
উল্লেখ্য ১৯৬৪ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত ছায়াবিতান সোসাইটি সরকারি চাকুরীজীবিদের আবাসিক সুবিধা নিশ্চিতের লক্ষ্যে ১৯৭৮ সালে সরকারিভাবে কুমিল্লার আদর্শ সদর উপজেলার দৌলতপুর মৌজায় ৯.৮৭ একর জায়গা বরাদ্ধ পেয়ে আবাসিক কার্যক্রম শুরু করে। বর্তমানে এ সোসাইটিতে ১৩১ জন সদস্য রয়েছেন

Post Under