দলীয় প্রতীক ছাড়া সুষ্ঠু নির্বাচন পেয়েছে কসবাবাসী-আইনমন্ত্রী

মোহাম্মদ শাখাওয়াৎ হোসাইন
আপনারা চেয়েছিলেন ইউনিয়ন পরিষদে দলীয় প্রতীক ছাড়া নির্বাচন হউক, আপনারা চেয়েছিলেন সুষ্ঠু নির্বাচন হউক। আপনারা তা পেয়েছেন। তিনি বলেন, আমি আপনাদের কথা রেখেছি, এবার আপনারা আমার কথা রাখুন। আমি চাই আগামী ৩১ মার্চের মধ্যে কসবার সকলেই করোনার ভ্যাকসিন নিয়েছেন। তার জন্য আমি আপনাদের সকলের সহযোগিতা চাই। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বুধবার (০৯ ফেব্রæয়ারি) দুপুর ১২টায় কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে কসবা উপজেলায় করোনা ভ্যাকসিন প্রদান শতভাগ নিশ্চিতকরণের লক্ষ্যে অনুষ্ঠিত জরুরী সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এসব কথা বলেন।
আইনমন্ত্রী জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তাসহ সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা সকলেই করোনার ভ্যাকসিন গ্রহণ করুন এবং ভ্যাকসিন নেওয়ার জন্য জনগণকে উদ্বুদ্ধ করুন। আমার বিশ্বাস আমার জনগণ তা বুঝবে। তিনি আরো বলেন, অবশ্যই মাস্ক পরিধান করতে হবে এবং করোনার টিকা নিতে হবে। আমাদের হাতে পর্যাপ্ত টিকা রয়েছে। কসবায় টিকা গ্রহণের হার হতাশাজনক। এ পর্যন্ত কসবায় ৫৩ ভাগ মানুষ করোনা টিকার প্রথম ডোজ ও ৩৮ ভাগ মানুষ করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। আমি চাই আগামী ৩১ মার্চের মধ্যে কসবায় শতভাগ মানুষ করোনার টিকা গ্রহণ করেছেন।
কসবায় পাহাড় কাটা প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, পাহাড় কেটে বাংলাদেশের পরিবেশ নষ্ট করবে তা আমি বরদাস্ত করব না। পাহাড় কেটে পরিবেশ নষ্টকারীদের বিরুদ্ধে তিনি কঠোর হুশিয়ারী উচ্চারণ করেন।
কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের সভাপতিত্বে জরুরী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. রাশেদুল কাওসার ভূইয়া, কসবা পৌর সভার মেয়র এম জি হাক্কানী, কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহŸায়ক কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া, কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. অরুপ পাল, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাসিদুল ইসলাম, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূইয়া, কসবা উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, কসবা উপজেলা ছাত্রলীগ আহŸায়ক আফজাল হোসেন, যুগ্ম আহŸায়ক কাজী মানিক, আশরাফুল ইসলম প্রমুখ। এ সময় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, স¦াস্থ্যকর্মীসহ সকল শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Post Under