নিখোঁজের একদিন পর মেঘনায় মিললো শিশুর মরদেহ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
বন্ধুদের সাথে খেলতে যায় শিশু মো. রিয়াম। ফিরে আসেনি বাড়ি, নিখোঁজ হয়। কোথাও আর হদিস মিলেনি। শেষতক নিখোঁজের এক দিন পর মেঘনা নদীতে মিললো তার মরদেহ। মর্মন্তুদ ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা এলাকার।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে উপজেলার দড়িকান্দি এলাকার মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত মো. রিয়াম (৮) উপজেলার দড়িকান্দি ইউনিয়নের খাসনগর গ্রামের ইব্রাহিম মিয়ার পুত্র।

নিহতের পরিবার, এলাকাবাসী ও পু্লিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে শিশু রিয়াম তার বন্ধুদের সাথে নদীর পাড়ে খেলাধূলা করতে যায়। এরই এক পর্যায়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও আর হদিস পায়নি শিশু রিয়ামের। মঙ্গলবার সকালে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে শিশুটির পরিবারের সদস্যরা তার মরদেহ নদী থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে বাঞ্ছারামপুর থানা পুলিশ মরদেহের ময়না তদন্ত সম্পন্ন করতে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাঞ্ছারামপুর মডেল থানার পরিদর্শক (ওসি) সালাউদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘এবিষয়ে পরিবারের অভিযোগ প্রাপ্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Post Under