নিরাময় কেন্দ্রের কর্মীকে হত্যাকারী মাদকাসক্ত রনি আটক

শেখ মো. কামাল উদ্দিন
ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিরাময় কেন্দ্রের কর্মীকে হত্যাকারী মাদকাসক্ত রনিকে (৩০) আটক করেছে পুলিশ। রোববার রাত সোয়া ১১টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন থেকে ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার পুলিশ তাকে আটক করে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম ‘হত্যাকারী রনিকে’ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

মাদকাসক্ত রনি জেলা শহরের কাজিপাড়ায় ধোপাবাড়ি মোড় এলাকার সানু মিয়ার ছেলে। তিনি এলাকার চিহ্নিত মাদকাসক্ত ও উশৃঙ্খল যুবক বলে জানা যায়।
এর আগে সন্ধ্যায় মাদকাসক্ত রনিকে মাদক নিরাময় কেন্দ্রে আনতে গিয়ে রাজিব পাল (৩৫) ছুরিকাঘাতে নিহত হন। তিনি ‘প্রয়াস রিহ্যাবিলিটেশন সেন্টার’ নামে একটি মাদক নিরাময় কেন্দ্রের কর্মী। জেলা শহরের কাজিপাড়ায় ধোপাবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাজিব পাল নারায়ণগঞ্জ জেলার কেটি পালের ছেলে। এ ঘটনায় রাশেদ নামের আরো এক যুবক গুরুতর আহত হয়েছেন। রাজিব পাল ও রাশেদ জেলা শহরের ফুলবাড়িয়ার ‘প্রয়াস রিহ্যাবিলিটেশন সেন্টার’ নামের একটি মাদক নিরাময় কেন্দ্রের কর্মী।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, জেলা শহরের কাজিপাড়ার সানু মিয়ার ছেলে রনি দীর্ঘ দিন যাবত মাদকে আসক্ত। তার অত্যাচারে পরিবারের লোকজন অতিষ্ঠ। রনিকে সুস্থ করে তুলতে মাদক নিরাময় কেন্দ্র ‘প্রয়াস রিহ্যাবিলিটেশন সেন্টার’এর সাথে তার পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয়।

রোববার সন্ধ্যার দিকে মাদক নিরাময় কেন্দ্রের লোকজন রনিকে চিকিৎসা দেয়ার জন্য ধরে নিয়ে যেতে আসে। এ সময় রনি ঘরের দরজা বন্ধ করে ভেতরে বসে থাকেন। একপর্যায়ে রনি দরজা খুলে মাদক নিরাময় কেন্দ্রের সদস্যদের ওপর ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকে।

এতে রাজিব পাল ও রাশেদ নামের দুজন ছুরিকাঘাতে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজিব পালকে মৃত ঘোষণা করেন।

Post Under