পথশিশু এবং শীতার্তদের মাঝে ইস্টার্ন প্লাজা ও ভি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

এমদাদুল হক সোহাগ:

কুমিল্লার অভিজাত শপিং সেন্টার ইস্টার্ন ইয়াকুব প্লাজা এবং ভলেন্টিয়ার ফর দ্যা আর্থ (ভি ফাউন্ডেশন) এর যৌথ আয়োজনে শীতার্ত পথশিশু, অসহায় ও দরিদ্র নারী-পুরষের মাঝে কম্বল, শাড়ি ও জামা কাপর বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে মার্কেটের মূল ফটকের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপ-সচিব ও কুমিল্লা সিটি কর্পোরেশনের সিইও ড. সফিকুল ইসলাম।
ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির উপদেষ্টা শাহ মো: আলমগীর খানের সভাপতিত্বে অতিথি ছিলেন কোতয়ালী মডেল থানার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) কমল কৃষ্ণ ধর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম ভূইয়া, স্বাগত বক্তব্য রাখেন ভলেন্টিয়ার ফর দ্যা আর্থ এর সভাপতি সালাউদ্দিন সুমন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রেজবাউল হক রানা।

এসময় উপস্থিত ছিলেন, ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির সহসভাপতি জাকির হোসেন, সহসভাপতি সেলিম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুম আলম পলাশ, সদস্য মিয়া বাতেন, গিয়াস উদ্দিন, জাকির হোসেন, প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সৃষ্টির কল্যাণে কাজ করা অত্যন্ত ভালো কাজ। সমাজের বিত্তবান ও ইস্টার্ন প্লাজার মতো অন্যান্য প্রতিষ্ঠান এবং সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসলে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেঁচে থাকার অনুপ্রেরণা পায়, ধনী-গরীবের তফাত কমে আসে এবং একসময় তারাও এগিয়ে যাবে। চমৎকার আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে পঞ্চাশ জন পথশিশুকে জামা ও কম্বল দেওয়া হয়। তাছাড়া বয়স্ক নারী-পুরুষের মাঝে কম্বল ও শাড়ি বিতরণ করা জয়। এসময় আরো উপস্থিত ছিলেন, ভলেন্টিয়ার ফর দ্যা আর্থ এর সদস্য রানা হাসান, ওমর ফারুক, নুসরাত, ইভা, উর্মি, ঋতু, রাতুল প্রমুখ।

Post Under