বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে কুমিল্লা টুয়েন্টিফোর টিভি ভূমিকা রাখবে – এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির :
কুমিল্লা গণমাধ্যমে সাড়া জাগানো আইপি টিভি ( ইন্টারনেট প্রটৌকল টিভি) কুমিল্লা টুয়েন্টিফোর টিভি’র কার্যালয় উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার ও কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।
শুক্রবার ৩ জুলাই বিকেলে কুমিল্লা নগরীর ছোটরা পশ্চিম পাড়া মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় মনোরম ও দৃষ্টিনন্দন কুমিল্লা টুয়েন্টিফোর টিভির অফিস উদ্বোধন করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান।
কুমিল্লা টুয়েন্টিফোর টিভির উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ও জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরকে স্বাগত ও ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা টুয়েন্টিফোর টিভির প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান সাংবাদিক তাওহীদ হোসেন মিঠু।
এসময় কুমিল্লা টুয়েন্টিফোর টিভির সাংবাদিক, কলাকৌশলী, কর্মকর্তা কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। ফিতা কেটে কুমিল্লা টুয়েন্টিফোর টিভির কার্যালয় উদ্বোধন শেষে শুভেচ্ছা বক্তব্যে এমপি বাহার বলেন, করোনা মহামারি থেকে কুমিল্লার মানুষকে সচেতন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে কুমিল্লা টুয়েন্টিফোর টিভি। এমপি বাহার বলেন আগামি দিনগুলোতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে দেশ ও জাতির কল্যানে অগ্রনি ভূমিকা রাখবে কুমিল্লা টুয়েন্টিফোর টিভি।
শুভেচ্ছা বক্তৃতায় জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ড তুলে ধরবে কুমিল্লা টুয়েন্টিফোর টিভি এই প্রত্যাশা করছি।
পরে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ও জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর কুমিল্লা টুয়েন্টি ফোর টিভির নিউজ রুম, বার্তাকক্ষ, রেকর্ডরুম সহ পুরু কার্যালয় ঘুরে দেখেন।
‘কুমিল্লার প্রতিচ্ছবি’ এই স্লোগানকে ধারণ করে কুমিল্লা ও কুমিল্লা বাইরে স্বল্প সময়ে আলোচিত হওয়া কুমিল্লা টুয়েন্টিফোর টিভির প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান তাওহীদ হোসেন মিঠু জনান, কুমিল্লার ইতিহাস তুলে ধরে উন্নয়নের সাথে থেকে কাজ করবে কুমিল্লা টুয়েন্টিফোর টিভি। তিনি জানান, দীর্ঘ দিনের স্বপ্ন পুরণে কুমিল্লা টুয়েন্টিফোর টিভির কার্যালয় উদ্বোধন করার জন্য সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ও জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর কে টুয়েন্টিফোর টিভি’র পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Post Under