বিএনপি-জামায়াত নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে-কসবায় আইনমন্ত্রী

মোহাম্মদ শাখাওয়াৎ হোসাইন
নির্বাচনের আগে বিএনপি, জামাত যেটা খুব ভাল পারে সেটা হচ্ছে ষড়যন্ত্র। তারা কিন্তু ষড়যন্ত্র করছে। যদি শেখ হাসিনা না থাকে, আমরা না থাকি, আপনাদের বলতে পারি আওয়ামী লীগের তৃণমূলও রক্ষা পাবে না। সেই জন্য আপনাদের বলছি ঐক্যবদ্ধ থাকুন। আমরা সবাই এক পরিবারের সদস্য। আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি থাকতে পারে। কিন্তু কেউ আমরা এই পরিবারের বাইরে নই। তাদের ষড়যন্ত্রের কথা মনে রেখে আমাদের ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী হতে হবে। আমি আশা করি আপনারা তা করবেন। শুক্রবার (১৪ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভায় নেতা-কর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য আনিসুল হক এসব কথা বলেছেন।
মন্ত্রী বলেন, বিএনপি, জাতীয় পার্টি, জামাতে ইসলাম চেয়েছিল বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্র হিসাবে পরিচিত করতে। তাদের লজ্জা হয় না, যখন এদেশের জনগণেন সম্পদ এরশাদ সাহেব এক টাকার বিনিময়ে খালেদা জিয়াকে ক্যান্টনমেন্টে ৬৩ বিঘা জমি দিয়েছিলেন, গুলশানে দিয়ে দিলেন একটি অট্টালিকা। তারা বাংলাদেশকে লুট করে নিজেদের আখের গুছিয়েছেন।
মন্ত্রী আরো বলেন, পাকিস্তানও কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করতে পারে নাই। বঙ্গবন্ধুকে, জাতির পিতাকে কিছু ষড়যন্ত্রকারী, কিছু বেঈমান, কিছু কুলাঙ্গার, কিছু নাফরমান হত্যা করেছে। জাতির পিতাকে হত্যা করার পর আপনাদের মত আওয়ামী লীগের তৃণমূলের কারনে আওয়ামী লীগ টিকে গেছে। আপনাদের শক্তির কারনেই আপনাদের নেতৃত্ব দিতেই কিন্তু জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে ফিরে এসেছেন। শেখ হাসিনা দেশকে বিশে^ উন্নয়নের রোল মডেলে সৃষ্টি করেছেন। যখন বাংলাদেশকে বিশ^ব্যাংক টাকা দেয় নাই পদ্মা সেতু বানানোর জন্য, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের জনগনের টাকায় এই পদ্মা সেতু বানাবেন, তিনি বানিয়েছেন।
মন্ত্রী বলেন, শেখ হাসিনা কথা রেখেছে, করোনা মহামারীর সময়ে ভ্যাক্সিন আবিস্কার হওয়ার প্রথমেই বাংলাদেশের জনগনের জন্য বিনা পয়সায় টিকা দিয়েছেন।
গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদির ভূইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান ভুইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল কাওসার ভূইয়া, কসবা পৌরসভার মেয়র মো. গোলাম হাক্কানী, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মো. আজহারুল ইসলাম, মো, আনিছুল হক ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম.এ আজিজ, কসবা পৌরসভার সাবেক মেয়র এমরান উদ্দিন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন।
এ সময় বক্তব্য রাখেন ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি ও ইউপি সদস্য মো. ফরিদ মিয়া. আওয়ামী লীগ নেতা জলিল সরকার, গোলাম মোস্তফা লিটন, আবুল কালাম আজাদ, সৈয়দ মাহবুব হাসান রুবেল, আবু আক্কাছ প্রমুখ।

Post Under