বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী আহত

যশোরের বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে আলামিন (২৮) নামে এক ফেনসিডিল পাচারকারী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বিজিবি সদস্যরা ৪৬ বোতল ফেনসিডিল ও একটি হাসুয়া উদ্ধার করেছে বলে দাবি করা হয়েছে। আহত আলামিন বিজিবির হেফাজতে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার ভোরে শার্শার পুটখালী সীমান্তে এ ঘটনাটি ঘটে। আলামিন পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান,গোপন সংবাদে জানা যায়, একদল চোরাকারবারি ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। এমন খবরের ভিত্তিতে ফোর্সসহ সেখানে অভিযান চালানো হয়। তখন চোরাচালানিরা বিজিবির ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে বিজিবি দুই রাউন্ড গুলি চালায়।

এসময় আলামিন নামে এক মাদক ব্যবসায়ীর ডান পায়ে গুলি বিদ্ধ হয়। পরে বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।

বিজিবি বলছে,গত এপ্রিল মাসে আলামিনকে ২৮ বোতল ফেনসিডিলসহ পুটখালী বিজিবি আটক করে জেলহাজতে পাঠিয়েছিল। জামিনে বেরিয়ে আবার মাদক ব্যবসা শুরু করেন তিনি। এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে তার পরিচিতি রয়েছে। তার নামে চারটি মামলা আছে বলেও জানিয়েছে বিজিবি।

Post Under