ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীকে কুপিয়ে গুরতর আহত, গ্রেপ্তার হয়নি আসামি

নিজস্ব প্রতিবেদক:
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামে প্রকাশ্যে অতর্কিত হামলা চালিয়ে সায়েদ মিয়া (৫০) নামের প্রবাসীকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

গত ৭ নভেম্বর বিকালে ৪ নং তালশর ইউনিয়নের অষ্টগ্রামে সায়েদ মিয়ার নিজ বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। গুরতর আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া শুরুতে ব্রাহ্মণবাড়িয়া সদর হাস্পাতালে নেন স্বজনরা। অবস্থার অবনতি ও গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকেরা।

সায়েদ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার অষ্টগ্রামের সুন্দর আলির বাড়ির আবু শামার ছেলে। জানা যায়, জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে একই বাড়ির আবুল কাশেম (কাশেম মাস্টার),আবুল কাশেমের ছেলে আকাশ, জুবায়ের, জুবায়েরের পিতা আব্দুস সালাম, মাছুমা, রহিমা এবং খাইরুনসহ আরো কয়েকজন সায়েদ মিয়ার উপর লাটি-শুটা,শাবল, রাম দা নিয়ে আক্রম করে মাথায় গুরুতর জখম করে। আহতের মাথায় তিনটি গুরতর জখম হয়েছে। এই বর্বর আক্রমণের ভিডিও ও ছবিগুলো ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় আহত সায়েদ মিয়ার স্ত্রী- মুসলিমা বেগম বাদী হয়ে একটা মামলা করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। আসামিরা বাদীকে বিভিন্ন হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন সায়েদ মিয়ার স্ত্রী- মুসলিমা বেগম বলেন। তিনি আরো বলেন ঘটনার এতদিন পার হলেও পুলিশ এখনো কোন আসামি গ্রেপ্তার করতে পারেনি। আমরা এ ঘটনায় সুষ্ঠু বিচার চাই।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: এমরানুল ইসলাম ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আহত প্রবাসী সায়েদ মিয়া ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। আসামিরা পলাতক থাকায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আমাদের অভিযান অব্যাহত আছে।

Post Under