শিশুদের কোভিড টিকার আওতায় আনতে তথ্য অফিসের পথসভা

এমদাদুল হক সোহাগ:
বর্তমান সরকারের বিশেষ উদ্যোগ ৫ থেকে ১১ বছরের শিশু শিক্ষার্থী, ভাসমান পথশিশু সহ সকল শিশুকে বিনামূল্যে কোভিড-১৯ এর টিকা প্রদান ক্যাম্পেইনের প্রচার কার্যক্রমের অংশ হিসেবে ওয়ার্ড ভিত্তিক পথসভা শুরু করেছে জেলা তথ্য অফিস।
বুধবার সকাল থেকে কুমিল্লা নগরীর ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে পথসভার আয়োজন করা হয়। সকাল দশটায় ৯নং ওয়ার্ডের বাগিচাগাঁও ডায়াবেটিক হাসপাতাল সংলগ্ন জেলা পরিষদ মার্কেটের সামনে পথসভায় বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জমীর উদ্দিন খান জম্পী। এসময় জেলার সিনিয়র তথ্য অফিসার নুরুল হক, খন্দকার মডেল ফার্মেসির স্বত্বাধিকারী ব্যবসায়ি নেতা নুরুন্নবী সেন্টু, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: মঞ্জুর হোসেন সহ মার্কেটের ব্যবসায়ী, সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পথসভায় শিশুদের কোভিড-১৯ টিকার আওতায় আনার গুরুত্ব আলোচনা করা হয়। নির্ধারিত কেন্দ্রে ৫ থেকে ১১ বছরের শিশুদের নিয়ে টিকা নিশ্চিতের আহবান করা হয়। সকলের সম্মিলিত প্রয়াসে করোনা মোকাবেলা করার অঙ্গীকার করা হয়। পথসভার পাশাপাশি সচেতনতা বৃদ্ধিতে এলাকাজুরে মাইকিং করা।

Post Under