ষড়যন্ত্র করে আধুনিক টাউন হল নির্মাণ আটকে রাখা যাবে না – এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, ষড়যন্ত্র করে আধুনিক টাউন হল নির্মান আটকে রাখা যাবে না।
এমপি বাহার বলেন, কুমিল্লা সকল মানুষের মতামত নিয়ে গণশুননীর মাধ্যমেই কুমিল্লা বীর চন্দ্র গণ-পাঠাগার ও নগর মিলনায়তনের নতুন আধুনিক কমপ্লেক্স ভবন নির্মাণ করা হবে। দুই একজন ষড়যন্ত্রকারি ছাড়া কুমিল্লা সকল সাংস্কৃতিক কর্মী, পেশাজীবী, সাধারণ মানুষ আধুনিক টাউন হল নির্মানের দাবি করেছে।
১৫ ডিসেম্বর মঙ্গলবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন। এ সময় তিনি ১৯ ডিসেম্বর টাউন হল বিষয়ে গণশুনানীতে সকলকে উপস্থিত হয়ে মতামত দেওয়ার আহŸান জানান।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তৃতায় এমপি বাহার আরো বলেন, কুমিল্লা স্টেডিয়াম আধুনিকায়ন করে ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্তের নামে নাম করণ করা হয়েছে। কুমিল্লা খেলাধুলার প্রসারে গোমতি নদীর পাড়ে শেখ কামাল ক্রীড়া পল্লী তৈরি করা হচ্ছে।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা প্রশাসক ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার, অনুষ্ঠান পরিচালনা করেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য দেলোয়ার হোসেন জাকির। ফাইনাল খেলায় সোনালী স্পোটিং ক্লাবকে ট্রাইবেকারে ৩-১ গোলে হারিয়ে জয় পায় আজাদ স্পোটিং ক্লাব।

Post Under