সরওয়ার এন্টারপ্রাইজ থেকে ইন্টার্ন শেষে সনদ পেলেন সিভিল ইঞ্জিনিয়াররা

এমদাদুল হক সোহাগ:
কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট ও সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের প্রাতিষ্ঠানিক পড়ালেখা শেষ করে কুমিল্লা নগরীর সুনামধন্য আর্কিটেকচারাল এন্ড ইঞ্জিনিয়ারিং ফার্ম সরওয়ার এন্টারপ্রাইজ থেকে ৩ মাস মেয়াদি (ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট) ইন্টার্নশীপ শেষে সনদ নিয়েছেন ২০১৬-২০১৭ সেশনের ৩৫ জন শিক্ষানবিস প্রকৌশলী।
বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকার একটি পার্টি সেন্টারে ওই সনদ বিতরণ অনুষ্ঠিত হয়। সনদ গ্রহণকারীদের মধ্যে কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের ১৭ জন এবং কুমিল্লা সিসিএন পলিটেকনিক ইনস্টিটিউটের ১৮জন শিক্ষার্থী রয়েছে।

কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট ও সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের প্রাতিষ্ঠানিক পড়ালেখার পর নগরীর সুনামধন্য আর্কিটেকচারাল এন্ড ইঞ্জিনিয়ারিং ফার্ম সরওয়ার এন্টারপ্রাইজে ৩ মাস মেয়াদি (ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট) ইন্টার্নশীপ সম্পন্ন করা ৩৫জন শিক্ষানবিস প্রকৌশলীর হাতে সনদপত্র তুলে দেন সরওয়ার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো: গোলাম সরওয়ার।

ইন্টার্নশীপে অংশ নেয়া সিভিল ইঞ্জিনিয়ারদের হাতে প্রশিক্ষণ সমাপ্তির সার্টিফিকেট তুলে দেন কুমিল্লার সুনামধন্য ইঞ্জিনিয়ার সরওয়ার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো: গোলাম সরওয়ার। তিনি বলেন, যারা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এ অধ্যয়ন করে তাদের সকলেরই ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং করতে হয়। ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কারিকুলামের শিক্ষার্থীদের জন্য ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং শিক্ষা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয়। কারন এখানেই তারা বাস্তব প্রশিক্ষন গ্রহনের সুযোগ পায়। আমি এবং আমার প্রতিষ্ঠানের সদস্যরা সবসময়ই শিক্ষানবিসদের প্রতি খুবই যত্নশীল ও আন্তরিক। আমি চেষ্টা করি তাদের উন্নতমানের প্রশিক্ষণ দিতে।

সনদ বিতরণ অনুষ্ঠানে ইন্টার্নশীপে অংশগ্রহণকারীদের পক্ষ থেকেও ইঞ্জিনিয়ার মো: গোলাম সরওয়ারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
Post Under