সিসিএন ক্যাম্পাস পরিদর্শনে মালদ্বীপের শিক্ষা প্রতিমন্ত্রী

রিপাবলিক অব মালদ্বীপের শিক্ষা প্রতিমন্ত্রী ড. আবদুল্লা রাশিদ আহমেদ ২৩ নভেম্বর ২০২২খ্রি. তারিখে কুমিল্লার সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করেছেন।

সিসিএন-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম চৌধুরী এর বিশেষ আমন্ত্রণে একদিনের ব্যক্তিগত সফরে কুমিল্লায় আসেন মালদ্বীপের শিক্ষা প্রতিমন্ত্রী।

সফরসঙ্গী হিসেবে তার স্ত্রী মালদ্বীপের কোয়ালিটি এস্যুরেন্স ডিপার্টমেন্ট এর ডিরেক্টর জেনারেল মিসেস মারিয়াম নাসির সিসিএন ক্যাম্পাস পরিদর্শন করেন।

সিসিএন ক্যাম্পাস পরিদর্শনকালে মালদ্বীপের শিক্ষা প্রতিমন্ত্রী ড. আবদুল্লা রাশিদ আহমেদ সিসিএন বিশ্ববিদ্যালয় ও সিসিএন পলিটেকনিক এর শিক্ষকদের সাথে Enhancing the quality in higher educational institutions: challenges and prospects শীর্ষক মতবিনিময় সভায় অংশ নেন। সিসিএন বিশ্ববিদ্যালয়ের আয়োজনে আগামী ৩-৪ ডিসেম্বর, ২০২২খ্রি. তারিখে অনুষ্ঠিতব্য ২য় আন্তর্জাতিক কনফারেন্সের যাবতীয় প্রস্তুতি সম্পর্কে অবগত হন এবং প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন। আগামী ৩ ডিসেম্বর ২০২২খ্রি. তারিখে ২য় আন্তর্জাতিক কনফারেন্সের উদ্বোধনী সেশনে থিম স্পিকার হিসেবে ভার্চুয়ালি অংশ নেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

সিসিএন ক্যাম্পাস পরিদর্শনকালে তিনি ক্যাম্পাসের সার্বিক কার্যক্রম এবং ক্যাম্পাসের প্রাকৃতিক ও নান্দনিক পরিবেশ দেখে অভিভূত হন এবং ভবিষ্যতে সিসিএন এর সাথে বিদ্যমান সম্পর্ক আরও জোরদার করার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

মালদ্বীপের শিক্ষা প্রতিমন্ত্রীর সিসিএন ক্যাম্পাস পরিদর্শনকালে সাথে ছিলেন সিসিএন-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান প্রকৌশলী আমিনুল ইসলাম চৌধুরী, সিসিএন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) ড. আলী হোসেন চৌধুরী, রেজিস্ট্রার অধ্যাপক ড. মিজানুর রহমান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি এর সাবেক পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেবসহ সিসিএন-এর বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মকর্তাবৃন্দ।

Post Under