সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে নিয়োগ পেলেন ড. মো. আলা উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার কোটবাড়িতে অবস্থিত সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মো. আলা উদ্দিন। ৬ মার্চ, ২০২৩খ্রি. তারিখে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বেসরকারি বিশ্ববিদ্যালয়-১ শাখার উপ সচিব ড. মো. ফরহাদ হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই নিয়োগ প্রদান করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন, ২০১০ এর ধারা ৩১(১) অনুযায়ী অধ্যাপক ড. মো. আলা উদ্দিন, প্রাক্তণ উপাচার্য, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-কে সিসিএন (কমিউনিকেটিভ কম্পিউটিং ফর নেক্সট জেনারেশন) বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, কুমিল্লা-এর ভাইস চ্যান্সেলর পদে নিয়োগ প্রদান করা হলো।

সিসিএন বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, অধ্যাপক ড. মো. আলা উদ্দিন টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য পদে এবং চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে উপ-উপাচার্য পদে দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগে এবং বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকিউলার বায়োলজি বিভাগে অধ্যাপনা করেন।

সিসিএন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক নিযুক্ত হওয়ায় অধ্যাপক ড. মো. আলা উদ্দিন-কে অভিনন্দন জানিয়েছেন সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি ড. মো. তারিকুল ইসলাম চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Post Under