সিসিএন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি হলেন তারিকুল ইসলাম চৌধুরী

কুমিল্লার সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সভা শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের ভারপ্রাপ্ত সভাপতি মো. তারিকুল ইসলাম চৌধুরী ওই সভায় সভাপতিত্ব করেন।
সভার শুরুতে বিশ্ববিদ্যালয়ের প্রয়াত সভাপতি, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে নীরবতা পালন ও ফাতেহা পাঠ করা হয়। সভায় মো. তারিকুল ইসলাম চৌধুরীকে পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে প্রয়াত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপির স্মরণে স্মারকগ্রন্থ প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী অর্থবছরের উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য অধ্যাপক ডা. এমজি আজম, তাসফিন উল ইসলাম, হায়দার আলী মোল্লা, প্রকৌশলী শরিফুল ইসলাম চৌধুরী, আমিনুল ইসলাম সুজন, ইফতিখারুল ইসলাম চৌধুরী সিয়াম, তানজিনা ইসলাম চৌধুরী সিনথিয়া, আফরোজা আক্তার খানম, নাজমা বেগম প্রমুখ। আমন্ত্রিত সদস্য হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চেয়ারম্যান, বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মো. তাজুল ইসলাম।
Post Under