সিসিএন বিশ্ববিদ্যালয়ে সাবেক আইনমন্ত্রী মতিন খসরু স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন

এমদাদুল হক সোহাগঃ
সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে কিংবদন্তী রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী সাবেক আইনমন্ত্রী সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সাবেক সভাপতি এডভোকেট আবদুল মতিন খসরুর জীবন ও কর্মের উপর প্রকাশিত স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। লালমাই পাহার ঘেরা কুমিল্লা কোটবাড়ি সিসিএন শিক্ষা পরিবার ক্যাম্পাসে শুক্রবার দুপুরে স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান, বিশেষ অতিথি বিআরটিসির চেয়ারম্যান অতিরিক্ত সচিব মোঃ তাজুল ইসলাম।
সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি মোঃ তারিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক দুই বারের সভাপতি এডভোকেট আবদুল মমিন ফেরদৌস, বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য বিশিষ্ট চিকিৎসক এমজি আজম, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. আলী হোসেন চৌধুরী, লালমাই কলেজের সাবেক অধ্যক্ষ সফিকুর রহমান, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, সাংবাদিক এমদাদুল হক সোহাগ প্রমুখ। আলোচকগণ আবদুল মতিন খসরুর বর্ণাঢ্য জীবন নিয়ে স্মৃতিচারণ করেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
অনুষ্ঠান শেষে সিসিএন বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম ব্যাচের স্নাতক সম্পন্ন করা শিক্ষার্থীদের মাঝে প্রভিশনাল সার্টিফিকেট বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ইফতেখারুল ইসলাম চৌধুরী।

Post Under