সিসিএন শিক্ষা পরিবারের উদ্যোগে বঙ্গবন্ধু হত্যাকান্ডঃ সন্ত্রাস ও জঙ্গীবাদের উত্থান শীর্ষক আলোচনা সভা

সিসিএন শিক্ষা পরিবার তথা সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিসিএন পলিটেকনিক ইন্সটিটিউট ও সিসিএন মডেলে কলেজের উদ্যোগে “বঙ্গবন্ধু হত্যাকান্ডঃ সন্ত্রাস ও জঙ্গীবাদের উত্থান” শীর্ষক অনলাইন আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য অধ্যাপক ড. একেএম আছাদুজ্জামানের সভাপতিত্বে অনলাইন আলোচনা সভায় এই বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সভাপতি, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মাননীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, এমপি মহোদয় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব তাজুল ইসলাম, স্বাচিপ নেতা ও বোর্ড অব ট্রাস্টিজ সদস্য অধ্যাপক ডা. এমজি আজম, ব্রাহ্মণপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও বোর্ড অব ট্রাস্টিজ সদস্য জনাব আমিনুল ইসলাম সুজন, বোর্ড অব ট্রাস্টিজ সদস্য প্রকৌশলী শরিফুল ইসলাম চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. আলী হোসেন চৌধুরী, সিসিএন পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী খাদেমূল ইসলাম চৌধুরী, সিসিএন মডেল কলেজের অধ্যক্ষ প্রকৌশলী আবু কাউছারসহ বিশ্ববিদ্যালয়, পলিটেকনিক ইন্সটিটিউট ও মডেল কলেজের সকল শিক্ষক আলোচনা সভায় অংশগ্রহণ করেন। এছাড়াও শিক্ষা পরিবারভূক্ত বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেন।
সিসিএন শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা জনাব মো. তারিকুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বক্তাগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে সুখী সমৃদ্ধ দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Post Under