সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই -পুলিশ সুপার নুরুল ইসলাম

 

দেলোয়ার হোসেন জাকির

কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেছেন, সুস্থ শরীর ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার বিকল্প নেই, খেলাধুলা ও নিয়মিত শরীরচার্চার মাধ্যমে সুস্থ থাকতে পারলেই প্রতিটি মানুষ সুন্দর জীবন উপভোগ করতে পারে।
কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রীতি ভলিবল প্রতিযোগিাতা উপলক্ষে উপস্থিত কুমিল্লা জেলা পুলিশের সকলের উদ্দ্যেশ্যে সৈয়দ নুরুল ইসলাম বলেন, সকল শ্রেনী পেশার মানুষই খেলাধুলা থেকে অনেকটা দূরে সরে গেছে, প্রতিটি মানুষ মোবইল ফোন, ফেইসবুক আর আইটি টেকনোলজিতে ব্যাস্ত হয়ে পড়েছে। তিনি বলেন, মোবাইল ফোনে এতো সময় না দিয়ে খেলাধুলা, শরীরচর্চা ও এ সকল বিষয়ে সবাইকে সময় দিতে হবে। শরীরটা ভালো থাকলে পারিবারিক, সামাজিক জীবনধারাসহ অন্যান্য সকল বিষয়ে ভালো থাকা যাবে।
১৬ ডিসেম্বর বিকেলে কুমিল্লা পুলিশ লাইনস্ মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় অনুষ্ঠিত হয়।
বিজয় দিবস উপলক্ষে প্রীতি ভলিবল প্রতিযোগিাতায় কুমিল্লা জেলা পুলিশের সদস্যরা লাল দল ও সবুজ দলে অংশ নেয়। তিন সেটে সবুজ দলকে হারিয়ে লাল দল চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অর্থ ও প্রশাসন আজিম-উল আহসান, অতিরিক্ত পুলিশ সদর সার্কেল তানভির সালেহীন ইমন ও অতিরিক্ত পুলিশ সদর দপ্তর মোঃ নাজমুল হাসান ও কুমিল্লা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Post Under