সেইপ-বিআরটিসির প্রশিক্ষণার্থীদের বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:
বিআরটিসি ও সেইপ প্রকল্পের আওতায় মোটরযান ড্রাইভিং ও মোটরযান রক্ষণাবেক্ষণ কোর্স এর ৮ম রাউন্ডের প্রায় ৪০ জন প্রশিক্ষার্থীর বিদায় অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা নগরীর স্টেশন রোডে বিআরটিসি কুমিল্লা বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের মিলনায়তনে ১০ অক্টোবর বুধবার দুপুরে ওই আনুষ্ঠানিক বিদায় অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিআরটিসি কুমিল্লা বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজার অপারেশন প্রকৌশলী মো: কামরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন, বিআরটিএ কুমিল্লা সার্কেলের সহকারি মোটরযান পরিদর্শক মো: মিনহাজ উদ্দিন, অনলাইন নিউজ পোর্টাল গ্রেটার কুমিল্লার সম্পাদক সাংবাদিক এমদাদুল হক সোহাগ, বিআরটিসি কুমিল্লা বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের প্রশাসন ইনচার্জ খন্দকার নাজমুল হুদা।

প্রশিক্ষণার্থী নুরুল আজম আরজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বিআরটিসির কারিগরি প্রশিক্ষক মো: মহিউদ্দিন, অপারেটর ইন্সট্রাক্টর মো: শাহ আলম মোল্লা, অপারেটর ইন্সট্রাক্টরমো: আ: হানিফ স্বপনকে সম্মানা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে কেক কেটে বিদায় অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দক্ষ জনশক্তি তৈরি করতে সেইপ-বিআরটিসি যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। আমাদের দেশের বেকার জনগোষ্ঠীর অধিকাংশ অদক্ষ। স্কিল ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (সেইপ) মাধ্যমে সমাজের কর্মহীন বেকার ও অদক্ষরা নিজেদের প্রতিষ্ঠত করার পাশাপাশি দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান রাখতে পারবে।

Post Under