স্কুলের নৈশ প্রহরীকে চিকিৎসা সহায়তা দিলেন কুমিল্লা মডার্ন হাইস্কুল এলামনাই এসাসিয়েশন

এমদাদুল হক সোহাগ
কুমিল্লা মডার্ন হাইস্কুল (সিএমএইচএস) এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে ওই বিদ্যালয়ের নৈশ প্রহরী আবদুর রহমানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ব্যাটারি চালিত অটোরিক্সার ধাক্কায় ওই নৈশ প্রহরীর বুকের পাজর ভেঙ্গে মারাত্মক আহত হয়ে অসুস্থ্যাবস্থায় জীবন যাপন করছেন। টাকার অভাবে ভালো চিকিৎসা করাতে পারছিলেন না। তাঁর সুচিকিৎসার জন্য বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত কুমিল্লা মডার্ন হাই স্কুল এলামনাই এসোসিয়েশনের সদস্যরা এগিয়ে এসেছেন।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম আক্তার হোসেন ও সহকারী প্রধান শিক্ষক আবুল কাশেমের উপস্থিতিতে ওই আর্থিক সহযোগিতার টাকা প্রদান করা হয়। তাছাড়া এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে করোনা প্রতিরোধে বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের জন্য ফেইস মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।


এসময় কুমিল্লা মডার্ন হাই স্কুল এলামনাই এর পক্ষে উপস্থিত ছিলেন, কুমিল্লা মডার্ন হাই স্কুলের শিক্ষক ফয়সাল আহমেদ, এমএস শাওন, ইফরাত জাহান তন্বী, বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক মিঠু, ডা: আজহারুল ইসলাম মিতুল, বিনয় সরকার প্রদীপ, ইঞ্জনিয়ার রিজন চৌধুরী, খালেদ বিন আলম অর্ণব, শিক্ষার্থী বৃষ্টি চৌধুরী, সাইরান সিমি, তাসবি আদিব, শাখাওয়াত হোসেন, তাবাস্সুম নিধি ও আবরার হামিম জিদান, অবিজিত রায়, রামু, হেলাল উদ্দিন মুকুল।
সংঠনের সদস্যরা জানান, পবিত্র মাহে রমজান ও করোনা মহামারির এই সময়টিতে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সংগঠনটির পাঁচ দফা কর্মসূচির অংশ হিসেবে ওই কর্মসূচি পালন করেন তারা।
মডার্ন হাইস্কুলের প্রধান শিক্ষক এ কে এম আক্তার হোসেন বলেন, নৈশপ্রহরীকে আর্থিক অনুদান ও করোনা প্রতিরোধে মাস্ক প্রদানের বিষয়টি সত্যিই অনেক প্রশংসনীয়। বিদ্যালয়ের যে সকল শিক্ষার্থী এগিয়ে এসেছে তাদের প্রত্যেককে আমার ব্যক্তিগত পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।

Post Under